ডোমারে আশ্রয়ন প্রকল্পের দুঃস্থদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহ (২৩-২৯ এপ্রিল) উপলক্ষে আশ্রয়ন প্রকল্পের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে।

মুজিববর্ষের উচ্ছাসে স্বাধীনতার পঞ্চাশে, পুষ্টি গড়ে ভিত্তি উন্নয়নের উন্মেষে, এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বুধবার (২৮ এপ্রিল) জাতীয় পুষ্টি সপ্তাহের ৬ষ্ট দিনে সকাল ১১টায় উপজেলার পাঙ্গামটুকপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম। বিশেষ অতিথি হিসাবে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, নারী ভাইস চেয়ারম্যান বেগম রওশন কানিজ, ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম এন্দা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তপন কুমার রায়, মেডিকেল অফিসার ডাঃ তৃতীয়া সরকার, ডাঃ সুদেপ চক্রবতী, ডাঃ আবুল আলা, সহকারী ডেন্টাল সার্জন ডাঃ রুবিনা আফরোজ প্রমূখ উপস্থিত ছিলেন।

আশ্রয়ন প্রকল্পের সাধারণ মানুষের মাঝে পুষ্টি সপ্তাহ বিষয়ে, করোনা প্রতিরোধ ও প্রতিকার বিষয়ে আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) বেলাল উদ্দীন। শেষে উক্ত আশ্রয়ন প্রকল্পের দুঃস্থ ও অসহায় ৪০ টি পরিবারের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করেন অতিথিগণ।


পুরোনো সংবাদ

নীলফামারী 3934585248598753738

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item