সৈয়দপুরে পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের উদ্যোগে মাস্ক ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে সামাজিক সংগঠন পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের উদ্যোগে মাস্ক ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা  সাড়ে ১১ টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের শহীদ স্মৃতি অ¤øান চত্বর সংলগ্ন সংগঠনের কার্যালয়ের সামনে মাস্ক বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়াম্যোন মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক ও দুস্থদের মধ্যে ইফতার বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

  এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান।

পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের সভাপতি ও সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আখতার জাহান বেবু’র সভাপতিত্বে মাস্ক বিতরণ অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও সৈয়দপুর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক,  আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম বুলবুল, সহ-সভাপতি সাইফুল ইসলাম পলাশ, সম্পাদক এস. কে. কাইয়ুম, সাবেক সম্পাদক পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, আবুল কাশেম সরকার দুলু, মো. শাহিন হোসেনসহ পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে শহরের পাঁচমাথা মোড়ে বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন ট্রাফিক পুলিশ বক্সের সামনে, ওয়াপদা মোড় ও নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকায় মাস্ক ও ইফতার বিতরণ করা হয়েছে।  

পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম বুলবুল জানান, চলমান  বৈশি^ক মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে তাদের সংগঠনের উদ্যোগে পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক ও পাঁচ শ’ দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।


পুরোনো সংবাদ

নীলফামারী 5307476024487838150

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item