সৈয়দপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬জনের মনোনয়ন জমা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মনোনয়ন জমাদানের শেষ দিনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্রসহ  ৬ জন প্রার্থী  মনোনয়ন জমা দিয়েছেন। এরা হলেন আওয়ামীলীগের রাফিকা আকতার জাহান বেবী, বিএনপির ওবায়দুর রহমান, জাতীয় পার্টির সিদ্দিকুর আলম, ইসলামী আন্দোলন নুরুল হুদা, বিএনপি বিদ্রোহী বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার ও সতন্ত্র রবিউল ইসলাম। 

আজ রবিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল হকের কাছে মনোনয়ন জমা দেন তারা। 

রিটার্নিং কর্মকর্তার কার্য়ালয় সূত্র জানায়, জমাদানের শেষ দিন পর্য়ন্ত আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্রসহ মেয়রসহ ৬ জন মনোনয়ন জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত ৫টি নারী কাউন্সিল পদে ২১ জন এবং ১৫টি সাধারন কাউন্সিলর পদে ৯৩ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন। এসব মনোনয়নপত্র যাচাইবাছাই হবে ২২ ডিসেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। আগামী ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতির মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

সৈয়দপুর পৌরসভার বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকার এবার বিএনপির দলীয় মনোনয়ন না পাওয়ায় বিএনপি বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে মনোয়নপত্র দাখিল করেন। 

এছাড়া সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক আখতার হোসেন বাদল সর্ম্পতি মৃত্যুবরন করায় তার সহধর্মিনী রাফিকা আকতার জাহান বেবী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে মনোনয়ন দাখিল করেন। তার মনোনয়নপত্র দাখিলের সময় সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগের সর্বস্তরের আওয়ামীলীগ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 267946371373300404

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item