ডিমলায় সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম উদ্বোধন


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় নবনির্মিত সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম উদ্বোধন উপলক্ষে অবহিতকরন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত।

শনিবার (১৯-ডিসেম্বর) সকালে ডিমলা সদরে প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে ২০২১ শিক্ষাবর্ষে সীমিত আসনে ৬ষ্ঠ শ্রেনীতে ১২০ জন ও নবম শ্রেনীতে ৬০ জন ছাত্র-ছাত্রী ভর্তির উদ্বোধন উপলক্ষে অবহিতকরন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে ইউএনও জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ ও নবম শ্রেনীতে ছাত্র-ছাত্রী ভর্তির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ আফতাব উদ্দিন সরকার।

আরো বক্তব্য রাখেন, কারিগরি শিক্ষা অধিদপ্তর শিক্ষা মন্ত্রনালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, ডিমলা সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবদুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি লুৎফর রহমান, ডিমলা সরকারী মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার প্রমুখ।

এ সময় ডিমলা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, ১০ ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5215631465965777153

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item