সৈয়দপুরে নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ফার্মেসী মালিক গ্রেপ্তার


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে এক ফার্মেসী থেকে নিষিদ্ধ ঘোষিত ২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার  করা হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) রাত আটটায় শহরের বাঁশবাড়ী আমিন মোড়ের মৌসুমী ফার্মেসীতে এক অভিযান চালিয়ে ওই নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার ও ফার্মেসী মালিক মো. হায়দার আলীকে (২১) গ্রেপ্তার করা হয়।

 জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক ৮ টার দিকে গোপন সূত্রের খবরের ভিত্তিতে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদের নেতৃত্বে  দফতরের সঙ্গীয় সদস্যরা সৈয়দপুর শহরের বাঁশবাড়ী আমিন মোড়ের মৌসুমী ফার্মেসীতে এক অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ওই ফার্মেসীর তল্লাশি করে ক্যাশ বাক্সের ড্রয়ার থেকে ২০ পিস নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল ট্যাবলেট সংরক্ষণের অভিযোগে মৌসুমী ফার্মেসীর মালিক মো. হায়দার আলীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামী হায়দার আলী  সৈয়দপুর শহরের বাঁশবাড়ী শের-ই- বাংলা রোড়ের মো. পারভেজের ছেলে।

 এ ঘটনায় নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক মো. আজাহারুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ এর ৩৬ (১)  সারনির ২৯ (ক) ধারায় সৈয়দপুর থানায় একটি মামলা রুজ্জু করেছেন। 

  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, মামলার আসামী মৌসুমী ফার্মেসীর মালিক হায়দার আলীকে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 2470961352694087690

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item