সৈয়দপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে প্রিমিয়ার লীগ (এসপিএল) ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।  ঝিমিয়ে পড়া ক্রিকেটকে চাঙ্গা করতে সাবেক ক্রিকেটারদের সমন্বয়ে গড়া সৈয়দপুরের ক্রিকেটপ্রেমী নামক সংগঠন মাসব্যাপী ওই টুর্নামেন্টের আয়োজন করেছে। সৈয়দপুরের ৩৭টি ক্লাব ও একাডেমি থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে গড়া ৫টি  ক্রিকেট দল সৈয়দপুর প্রিমিয়ার লীগ (এসপিএল) ক্রিকেট টুর্ণামেন্টে অংশ নিচ্ছে।

রোববার (১ নভেম্বর) সকালে সৈয়দপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ওই লীগের উদ্বোধন করা হয়। সৈয়দপুরের সাবেক ও বর্তমান খেলোয়াড়সহ আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে এসপিএল’র লোগো সম্বলিত ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাবেক ক্রিকেটর সাবদার আলমসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

উদ্বোধন শেষে ব্যাট হাতে নিয়ে ক্রিকেট পিচে ব্যাটিং করে খেলার সূচনা করেন প্রধান অতিথি রাবেয়া আলীম এমপি। 

লীগে সৈয়দপুর রয়েল স্ট্রাইকার্স, সৈয়দপুর চ্যালেঞ্জার্স, সৈয়দপুর সিক্সারস, সৈয়দপুর ওয়ারিয়র্স ও সৈয়দপুর এ্যাভেনজার্স ৫টি  ক্রিকেট দল অংশ নিচ্ছে।। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় সৈয়দপুর রয়েল স্ট্রাইকার্স ও সৈয়দপুর চ্যালেঞ্জার্স।

আয়োজকদের সূত্র জানায়, টুর্নামেন্টের উদ্দেশ্য হলো ভালো খেলোয়াড় তৈরি করা। এজন্য লীগে সৈয়দপুরের সকল ক্লাব এ একাডেমির পরিচিত ক্রিকেটারদের সমন্বয়ে গড়া প্রতিটি দলে নতুনদের প্রাধান্য দেয়া হয়েছে। ওই সব নতুন খেলোয়াড়রদের মনোবল ও সাহস বাড়িয়ে খেলায় উৎসাহিত করতে কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। খেলায় প্রতিটি দলে সৈয়দপুরের বর্তমান সিনিয়র খেলোয়াড়রা অংশ নিবেন। সৈয়দপুরের বর্তমান ও সাবেক ক্রিকেটারদের সমন্বয়ে গড়া সৈয়দপুরের ক্রিকেটপ্রেমিক নামক সংগঠন ওই লীগের আয়োজন করেছে।                          

পুরোনো সংবাদ

নীলফামারী 3525738973916908290

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item