পার্বতীপুরে হবে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিস - অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি-

তথ্য প্রযুক্তির উন্নয়নের অংশ হিসেবে বাংলাদেশ রেলওয়ের পশ্চিম জোনের বৃহৎ রেলওয়ে জংশন পার্বতীপুরে দেশের প্রথম ডিজিটাল রেলওয়ে পে অফিসে রুপান্তর করা হবে বলে জানিয়েছেন রেলওয়ের পশ্চিম জোনের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা জামশেদ মিনহাজ রহমান।

আজ বৃহস্পতিবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে পে- অফিসে স্থানীয় গণমাধ্যমকর্মী ও পেনশন হোল্ডার নেতৃবৃন্দকে নিয়ে আয়োজিত ভার্চুয়াল মিটিংয়ে এ কথা জানিয়েছেন তিনি। পার্বতীপুর রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা (কেলোকা) বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় অর্থ উপদেষ্টা ও হিসবা রক্ষন কর্মকর্তা (সৈয়দপুর) প্রদীপ কুমার দত্ত। অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা রাজশাহীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা (অর্থ) কামাল ইউসুফ ও সহকারী হিসাব রক্ষন কর্মকর্তা (অর্থ ও পেনশন) আনোয়ার জাহিদ।

মতবিনিময় সভায় স্থাণীয় বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর পর্যন্ত পার্বতীপুর রেলওয়ে পে- অফিসের আওতায় পেনশনারদের ফিজিক্যাল ভেরিফিকেশন করা হবে বলে জানিয়েছেন হিসাব বিভাগের কর্মকর্তারা।


পুরোনো সংবাদ

হাইলাইটস 8060245236548219038

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item