সৈয়দপুরে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশেনর অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

বেতন বৈষম্য নিরসনের দাবিতে নীলফামারীর সৈয়দপুরে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন সৈয়দপুর উপজেলা শাখা। সংগঠনের কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) থেকে সারাদেশের মতো নীলফামারীর সৈয়দপুর উপজেলায়ও ওই কর্মবিরতি কর্মসূচি পালন শুরু হয়েছে।

বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন  সৈয়দপুর উপজেলা শাখার ব্যানারে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চত্বরে সকাল  ৯ টা থেকে কর্মবিরতি পালন কর্মসূচি শুরু হয়। 

১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষনা, ২০১৮ সালে স্বাস্থ্যমšী¿র ঘোষনা এবং ২০ ফেব্রুয়ারী ২০২০ তারিখে স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি, স্বাস্থ্য পরিদর্শক - ১১, সহকারি স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারিদের ১৩ তম  গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধন করার দাবিতে এই কর্মবিরতি কর্মসূচি পালন করছে তারা।

কর্মসূচি চলাকালে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের সৈয়দপুর উপজেলা সভাপতি মো. আফজাল হোসেন ওসাধারণ সম্পাদক মো. আতাউর রহমান মন্ডল প্রমূখ। এতে উপজেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত সকল স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা দ্রুত তাদের সমস্যা নিরসন ও মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের জোর  দাবি জানান। তাদের দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মবিরতি কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানানো হয়।                                                  


পুরোনো সংবাদ

নীলফামারী 8843551095162455734

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item