যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য তেঁতুলিয়ার এ টি এম সায়েম লিয়ন


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেতুলিয়া উপজেলার ৭নং দেবনগর ইউনিয়নের শিতলী পাড়া গ্রামের আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ (অবসরপ্রাপ্ত সুগার মিল কর্মকর্তা)'র ছেলে এ টি এম সায়েম লিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। 

গত ১৪ নভেম্বর ২০২০ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষিত হয়। এতে কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয় এ টি এম সায়েম লিয়ন। সে তৃণমূল থেকে নিজের মেধা ও সাংগঠনিক দক্ষতা এবং রাজপথে রাজনৈতিক প্রজ্ঞার স্বাক্ষর রেখে বাংলাদেশ ছাত্রলীগের  দুই কেন্দ্রীয় কমিটিতে দু'দফায় সহ-সভাপতি এবং উপ-নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও ঢাকা কলেজ ছাত্রলীগে সক্রিয় রাজনীতি এবং পঞ্চগড় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। পরিশ্রমী ও মেধাবী ছাত্রনেতা সায়েম ১/১১ এর পরীক্ষিত সৈনিক ও শেখ হাসিনার মুক্তির অগ্রসৈনিক বাংলাদেশ আওয়ামী যুবলীগের বর্তমান কমিটিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে। তিনি তার শিক্ষাগত যোগ্যতায় ঢাকা কলেজের দর্শন বিভাগ হতে অনার্স ও মাস্টার্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগে উচ্চতর ডিগ্রী অর্জন করেন। পরিশ্রমী এ টি এম সায়েম লিয়নকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান  নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার কথা জানান। 

তিনি জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের এটি একটি অন্যতম গুরুত্বপূর্ণ সংগঠন, যে দায়িত্ব আমাকে দিয়েছে তা সব্বোর্চ্চ নিষ্ঠার সহিত ও একাগ্রতার সাথে পালনের চেষ্টা করবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো বেগবান ও গতিশীল করতে কাজ করে যাবেন তিনি এসব কথা জানিয়েছেন।



পুরোনো সংবাদ

পঞ্চগড় 6251040467188976885

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item