সৈয়দপুরে স্বামীর ওপর অভিমান করে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বাবার বাড়ি যেতে চেয়ে না পেরে তাঁর স্বামীর ওপর অভিমান করে ৭ মাসের অন্তঃসত্তা এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার বিকেলে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ মাঝাপাড়ার বর্ষা রাণী (২০) নামের ওই গৃহবধূ স্বামী বাড়িতে আত্মহত্যা করেন। এ ঘটনায় স্থানীয় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

  পুৃলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় পন্ডিতপাড়ার শ্রী মানিক দাসের মেয়ে বর্ষা রাণী (২০)। আর সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ মাঝাপাড়ার ভূপতি চন্দ্র  সরকারের ছেলে সুমন চন্দ্র সরকার (২৫)। প্রায় এক বছর আগে বর্ষা রানীর সঙ্গে সুমন চন্দ্র সরকারের বিয়ে হয়। গৃহবধূ বর্ষা রাণী স্বামী বাড়ি থেকে বাবার বাড়িতে যেতে চাইলে তাঁর স্বামী আজ না কাল কিংবা পরশু নিয়ে যাবেন বলে কালক্ষেপন করতে থাকেন। এ অবস্থায় গৃহবধূ বর্ষা রাণী স্বামী সুমন চন্দ্র সরকারের ওপর অভিমান করে বসেন। ঘটনার দিন শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল আনুমানিক সাড়ে ৪ টার দিকে স্বামীর বাড়িতে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর ঘরের বাঁশের তীরের সঙ্গে গলায় শাড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে তাঁর স্বামী সুমন ঘরের দরজা বন্ধ দেখে তাঁর স্ত্রীকে ডাকাডাকি করতে থাকেন। এতে তাঁর কোন রকম সাড়া শব্দ না পাওয়া তাঁর মনে সন্দেহ হয়। পরে স্বামী সুমন চন্দ্র ঘরের জানালা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে স্ত্রী বর্ষা রাণীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় গৃহবধূ বর্ষা রাণী সাত মাসের অন্তঃসত্ত্বা ছিল। পরে খবর পেয়ে  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ থানায় নিয়ে আসেন।

 সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। শনিবার নীলফামারী সদর আধুনিক হাসপাতালে লাশের তদন্ত সম্পন্ন হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 7910402190107926627

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item