সৈয়দপুরে দুই দিনে দুইটি অস্বাভাবিক মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে গত দুই দিনে দুইটি অস্বাভাবিক মৃত্যুর  ঘটনা ঘটেছে। আজ রোববার ও  গতকাল  শনিবার শহরের কয়াগোলাহাট আদর্শপাড়া এবং কাজিপাড়া এলাকার প্রামানিকপাড়ায় এ অস্বাভাবিক মৃত্যুর  ঘটনা দুইটি ঘটেছে। দুইজনেই নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এদের মধ্যে একজন হচ্ছে তিন সন্তানের জননী গৃহবধ‚ সাহেরা বেগম (৩২) ও অন্যজন কিশোর মাসুদ রানা (১৬)। এ আত্মহত্যার ঘটনায় সৈয়দপুর থানায় পৃথক ইউডি মামলা হয়েছে। 
পুলিশ ও স্থানীয় স‚ত্র জানায়, শহরের কয়াগোলাহাট আদর্শপাড়া মৃত. শফিউদ্দিনের মেয়ে সাহেরা বেগম (৩২)। প্রায় ১৪ বছর আগে কুমিল্লার মো. কামরুজ্জামানের সঙ্গে তাঁর বিয়ে হয়। ওই দম্পতির তিন ছেলে মেয়ে সন্তান রয়েছে। কুমিল্লায় স্বামীর বাড়িতে ছেলেমেয়েকে নিয়ে তাঁর সংসার ভাল চলছিল। কিন্তু এর এক পর্যায়ে মানসিক রোগে আক্রান্ত হয়ে পড়েন গৃহবধ‚ সাহেরা বেগম। পরবর্তীতে ছেলে মেয়েকে নিয়ে বাবার বাড়ি সৈয়দপুরে চলে আসেন তিনি। এ অবস্থায় গত প্রায় ৪ বছর ধরে বাবার বাড়িতে মা ও ভাইয়ের সঙ্গে অবস্থান করে আসছিলেন। ঘটনার দিন গত রোববার (২২ নভেম্বর) সকালে তিনি বাবার বাড়িতে ঘরের সেলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সৈয়দপুর থানা পুলিশ খবর পেয়ে তাঁর লাশে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। 
এদিকে, এর আগে গত শনিবার রাতে শহরের কাজিপাড়া এলাকার প্রামানিক পাড়ার মাসুদ রানা (১৬) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 
জানা যায়, কিশোর মাসুদ রানা এক মাস আগে সিলেট থেকে এসে সৈয়দপুরে চাচার বাড়িতে অবস্থান করছিল। ঘটনার দিন গত শনিবার সন্ধ্যায় শয়ন কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। রাতে পরিবারের লোকজন ডাকাডাকি করে তার সাড়া শব্দ না পেয়ে দরজা খুলে ঘরের ভিতর প্রবেশ করেন। এ সময় বাড়ির ঘরের তীরের সঙ্গে তার দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে তাঁর আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।
 সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, এ দুইটি ঘটনায় থানায় পৃথক দুইটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3685577988043931563

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item