আলুর বাজার নিয়ন্ত্রণে ঠাকুরগাঁওয়ে ইউএনও’র অভিযান


আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি:
লাফিয়ে লাফিয়ে বাড়ছে আলুর দাম। এই দাম নিয়ন্ত্রণে রাখতে ঠাকুরগাঁও সদর উপজেলার কোল্ডস্টোরে অভিযান পরিচালনা করেছে উপজেলা  নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। 


মঙ্গলবার (১৩ অক্টোবর) ঠাকুরগাঁও সদর উপজেলার হিমাদ্রী কোল্ড স্টোর, হাওলাদার কোল্ড স্টোরসহ কয়েকটি কোল্ডস্টোরে এই অভিযান পরিচালনা করেন।


পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার আলুর দাম বৃদ্ধির সাথে কোন সিন্ডিকেট জড়িত আছে কি না তা খতিয়ে দেখেন এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে আলু সংরক্ষণকারীদের তালিকা কতৃপক্ষ বরাবরে দাখিল করার নির্দেশ দেন।


ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া মহল্লার হাবিব বলেন আলুর দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। যে আলু কয়েকদিন আগে আড়তে বিক্রী হতো ৩২ টাকা। সে আলু এখন বিক্রী হচ্ছে ৪২ টাকা। আর খুচরা বাজারে বিক্রী হতো ৩৫ টাকা সে আলু এখন বিক্রী হচ্ছে ৪৫ টাকা। এর সাথে কোন সিন্ডিকেট জড়িত থাকতে পারে বলে মনে করেন তিনি। একই কথা বলেন মাদ্রাসাপাড়া মহল্লার হেলাল উদ্দীন, রেজাউল করিমসহ অনেকে।


উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন আলুর দাম বৃদ্ধিতে কোন সিন্ডিকেট জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। যদি কারো সম্পৃক্ততা পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6917828546633030314

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item