অপহরণের তিনদিন পর এক ব্যক্তি ঠাকুরগাঁওয়ে উদ্ধার


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
গাইবান্ধা থেকে অপহরণের তিনদিন পর গোলাম মোস্তফা শাহীন নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে ঠাকুরগাঁও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি)।

গতকাল রোববার ভোর তিনটায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা থেকে আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শাহীনকে উদ্ধার করা হয়।

সিআইডি ঠাকুরগাঁও কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হামিদ সোমবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ।

এ সময় তিনি জানান,গত ( ৯অক্টোবর) বৃহস্পতিবার গাইবান্ধা থেকে গোলাম মোস্তফা শাহীন নামে এক ব্যক্তিকে ডিবি পরিচয় দিয়ে অপহরণ করে । পরে মুক্তিপন হিসেবে পরিবারের কাছে ১০-১৫ লক্ষ টাকা দাবি করে অপহরণ কারীরা। টাকা না পেলে তাকে মেরে ফেলার হুমকিয়ে দেয় তারা। অপহৃত শাহীন একজন ব্যবসায়ী। তিনি ঢাকার পশ্চিম রামপুরায় বসবাস করেন। ব্যাবসার কাজে গাইবান্ধায় এলে অপহৃত হন।

এমন অভিযোগ সিআইডি ঠাকুরগাঁওয়ের কাছে আসলে অপহৃত ব্যক্তির অবস্থান ও তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল রোববার ভোর রাতে রাণীশংকৈলের ভোলাপাড়া গ্রামে সিআইডির একটি টিম অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে । তবে অভিযুক্তরা সিআইডি আসার আগে সটকে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী আমেনা বেগম ওইদিনই রাণীশংকৈল থানায় ৬জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটি তদন্তভার সিআইডিকে দেয়া হয়। প্রাথমিক ভাবে অপহরণের কারণ আর্থিক লেনদেনের বিষয় জড়িত থাকতে পারে বলে জানান এ কর্মকর্তা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের মনসুর আলী,সিআইডি পরিদর্শক আব্দুর রাজ্জাক খান সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6698067642338820342

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item