নীলফামারীতে আট বছরের শিশু বলাৎকারের অভিযোগে কিশোর গ্রেফতার


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
সাজেদুর রহমান(১৫) নামের এক কিশোরের বিরুদ্ধে আট বছরের শিশু সোহাগকে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। নীলফামারী সদরের গাছবাড়ি ভাটিখানা গ্রামের এই ঘটনায় আজ বৃহস্পতিবার(৮ অক্টোবর/২০২০) ভোরে অভিযুক্ত উক্ত কিশোরকে পুলিশ গ্রেফতার করেছে। 

কিশোর সাজেদুর একই এলাকার লতিফ মিয়ার ছেলে। অপর দিকে বলাৎকারে শিকার উক্ত শিশুটি একই এলাকার সুমন মিয়ার ছেলে। শিশুটি জেলা শহরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

থানার মামলা সুত্রে জানা যায়, গত ৬ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় এই বলাৎকারের ঘটনাটি ঘটে। শিশুটির বাবা জানায় প্রতিবেশী সাজেদুর কৌশলে ছেলেটিকে পাশ্ববর্তী একটি মিলচাতালে নিয়ে গিয়ে  বলাৎকার করে। তার কান্নার শব্দ শুনে লোকজন এগিয়ে যায়। শিশুটির মলদ্বারে রক্ত দেখতে পেয়ে তাৎক্ষনিকভাবে হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসীর অভিযোগ সাজেদুর রহমান লিখাপড়া করেনা। সে মাদকাসক্ত হয়ে বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সঙ্গে জড়িত।

নীলফামারী  থানার ওসি (তদন্ত) মাহমুদ-উন নবী বলেন, শিশুটির বাবা এ ঘটনায় গতকাল বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার ভোরে কিশোর সাজেদুর রহমানকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাকে দুপুর ১২ টায় আদালতে প্রেরন করা হয়। আসামী অপ্রাপ্ত বয়সী হওয়ায় আদালতের নির্দেশ মোতাবেক আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 1144686417210233062

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item