নীলফামারীতে চাকুরী প্রলোভন দেখিয়ে ধর্ষন॥ আসামী গ্রেফতার


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
রংপুরের বদরগঞ্জ উপজেলার এক নারীকে চাকুরীর প্রলোভন দেখিয়ে নীলফামারীতে এনে ধর্ষনের অভিযোগে ধর্ষক নুর আমিনকে (৪৫) নীলফামারী থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ধর্ষক রংপুরের বদরগঞ্জ উপজেলার মায়াগাছ গ্রামের মৃত ফজলে রহমানের ছেলে।

আজ বৃহস্পতিবার(৮ অক্টোবর/২০২০) দুপুরে পচিশ বছরের ওই ধর্ষিতা নারী সাংবাদিকদের জানান, তার বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার  লালদিঘি উত্তরপাড়া গ্রামে। তার একটি চাকুরীর জরুরী প্রয়োজন হওয়ায় তিনি দুর সর্ম্পকের মামা নুর আমিনকে জানায়। সেই মামা তাকে নীলফামারী উত্তরা ইপিজেডের একটি ফ্যাক্টরীতে চাকুরী করে দিবে জানিয়ে গত ২৪ সেপ্টেম্বর তাকে নীলফামারী নিয়ে আসে। কিন্তু চাকুরীর কোন ব্যবস্থা না হওয়ায় ওই রাতে নীলফামারী  হাজীগঞ্জ এলাকায় তার আত্নীয়ের বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ না করার জন্য তাকে হুমকী দিয়ে বলে ধর্ষনের ঘটনা প্রকাশ করলে চাকুরী হবেনা। চাকুরীর আশায় তিনি চুপ করে থাকতে বাধ্য হন। ওই নারী আরো জানায় এরপর গত ৬ অক্টোবর পুনরায় তাকে নিয়ে নীলফামারী আসে নুর আমিন। কিন্তু সেদিনও কোন চাকুরীর ব্যবস্থা না হলে সে পুনরায় রাত কাটানোর প্রস্তাব দেয়। আসামী নুর আমিনের মতলব বুঝতে পেরে কৌশলে ওই নারী গত ৬ অক্টোবর মঙ্গলবার দুপুরে নীলফামারী থানায় এসে ঘটনাটি খুলে বলেন এবং মামলা দায়ের করেন। 

নীলফামারী থানার ওসি (তদন্ত) মাহমুদ-উন নবী জানান, এই মামলা পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ সুপার  মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম, পিপিএম) দিক নির্দেশনা পেয়ে আরেকটি কৌশল প্রয়োগ করে অভিযান পরিচালনা করে মামলা রুজুর ৬ ঘণ্টার মধ্যে আসামি  নুরুল আমিনকে নীলফামারীর কাজিরহাট এলাকা হতে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষনের কথা স্বীকার করেছেন। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7464946762586776458

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item