নীলফামারীতে নারী-শিশু ও বয়স্ক নির্যাতন প্রতিরোধ আলোচনা সভা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী সদরের রামনগর ইউনিয়নের বাহালীপাড়ায় নারী-শিশু ও বয়স্ক নির্যাতন প্রতিরোধ ও মাদমুক্ত সমাজ গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার(২৩ অক্টোবর/২০২০) বিকাল ৪টায় স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন প্রতুষ্যা বাহালীপাড়া কাচারী বাজার মাঠে ওই সভার আয়োজন করে। 

সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক, আরিফ হোসেন মুন। 

সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুস সামাদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন সদর উপজেলা আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, শিক্ষক সুভাষ চন্দ্র রায়, সাংবাদিক পুরান কার্তিক কাজল প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় আরিফ হোসেন মুন নারী ও শিশু নির্যাতন বন্ধ ও সমাজকে  মাদক মুক্ত রাখতে তরুণ এবং যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান। ক্রীড়া চর্চা হতে পারে এ আন্দোলনের মূল হাতিয়ার বলে উল্লেখ করেন।

সভায় এলাকার সম্মানিত শিক্ষকবৃন্দ ও দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। শেষে মেধাবী শিক্ষার্থীদের সম্বর্ধনা দেওয়ার পাশাপাশি স্থানীয় শিক্ষকদের সম্মাননা জানায় সংগঠনটি। 

উল্লেখ্য, এলাকার সামাজিক উন্নয়ন, শিক্ষার্থীদের মেধা বিকাশ, শিক্ষাঙ্গনে সুষ্ঠু পরিবেশ সৃষ্টি, ঝরে পড়া শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করা, স্বাস্থ্যসচেতনতা, পরিবেশের সুরক্ষা নিয়ে ২০০৬ সাল থেকে কাজ করছে সংগঠনটি। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7259019939639390212

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item