জলঢাকা-ডিমলা সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো ৩ বন্ধু


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ॥ বেড়াতে যাওয়ার পথে নীলফামারীর ডিমলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ প্রাণ হারিয়েছে তিন আরোহী বন্ধু।  মঙ্গলবার(২৭ অক্টোবর/২০২০) বিকাল সাড়ে ৫টার দিকে নীলফামারীর জলঢাকা-ডিমলা সড়কের ডিমলা উপজেলার ঝুনাগাচাপানী ইউনিয়নের সোনাখুলী স্লুইচ গেট এলাকায় এঘটনা ঘটে।
নিহতরা হলেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার মুন্সিপাড়া মহল্লার রিংকু চন্দ্র (২১) একই মহল্লার দীপ্ত চন্দ্র রায় (২১) এবং তাদের বন্ধু দিনাজপুর জেলার ফুলবাড়ি প্রসেনজিৎ রায় (২৫)।
জলঢাকা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. ফজলুর রহমান জানান, আজ মঙ্গলবার বিকালে তিনটি মোটরসাইকেলে ৭ বন্ধু সৈয়দপুর উপজেলা থেকে তিস্তা ব্যারাজ এলাকায় বেড়াতে যাচ্ছিল। বিকালের দিকে জলঢাকা উপজেলা সীমানা পার হয়ে ডিমলা প্রবেশের সময় ঝুনাগাছ চাপানী ইউনিয়নের স্লুইচ গেট এলাকায় যে মোটরসাইকেলকে তিনজন আরোহী ছিল সেটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে ধাক্কায় খায়। ঝুনাগাছচাপানী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান বলেন এসময় স্থানীয় লোকজন তাদের মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক তাদের মৃত ঘোষনা করে।
জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু তৈয়ব জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া আগেই ওই তিন যুবককে মৃত্যু হয়।
জলঢাকা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. ফজলুর রহমান বলেন,‘ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই তিন যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তাদের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3927856590669093010

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item