প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণসামগ্রী সৈয়দপুরের কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন ত্রাণ সামগ্রী পেলেন গত কয়েক দিনের একটানা বর্ষণে নীলফামারীর সৈয়দপুরে কর্মহীন, গরীব, অসহায় ও দুস্থ  প্রায় অর্ধ শতাধিক পরিবার। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের ওই ত্রাণ সামগ্রী  সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর ডাঙ্গীরপাড়ে বিতরণ করা হয়।  বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে  ইউনিয়নের পূর্ব বেলপুকুর কুটিরঘাট- হাজারীহাট সড়কে ডাঙ্গীরপাড় জামে মসজিদ সংলগ্ন এলাকায় ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো নাসিম আহমেদ উপস্থিত থেকে কর্মহীন, গরীব, অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের হাতে ওই ত্রাণ সামগ্রী তুলে দেন। 

 এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী, সচিব মো. ফেরোজুল শাহ্,  সমাজসেবক মো. বুলবুল চৌধুরী, ৫ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) মো. মফেল উদ্দিনসহ সংশ্লিষ্ট ইউনিয়নের সদস্য-সদস্যা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওই দিন উল্লিখিত এলাকার প্রায় অর্ধশতাধিক  গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবন, চিনি,চিড়া, তেল, সাবান, লুডুস্ প্রভূতি।    


পুরোনো সংবাদ

নীলফামারী 2813583431693194116

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item