সৈয়দপুরে মসজিদের সামনে থেকে মোটরসাইকেল চুরি


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে একটি মসজিদের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরি গেছে। গতকাল (শুক্রবার) দুপুরে শহরের পুরাতন বাবুপাড়া শাহ্ জালাল জামে মসজিদের সামনে থেকে ওই মোটরসাইকেলটি চুরি যায়।

জানা গেছে, শহরের পুরাতন বাবুপাড়ার বাসিন্দা ব্যবসায়ী মো. আশরাফ আক্তারী। ঘটনার দিন গতকাল শুক্রবার বেলা আনুমানিক দেড়টার দিকে তিনি তাঁর  ১০০সিসির হিরো হোন্ডা প্যাসন প্রো মোটরসাইকেলটি (নম্বর: নীলফামারী-হ-১১-৫৭৩০) নিয়ে শুক্রবারের জুম্মার নামাজ আদায়ের জন্য বাসার পাশের শাহ জালাল জামে মসজিদে যান। এ সময় তিনি তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি উল্লিখিত মসজিদের সামনে রেখে নামাজ আদায়ের জন্য ভেতরে প্রবেশ করেন। পরবর্তীতে নামাজ আদায় শেষে মসজিদের বাইরে এসে দেখে তাঁর মোটরসাইকেলটি রক্ষিত স্থানে নেই। পরে তিনি অনেক খোঁজাখুঁজির পরও তার মোটরসাইকেলটির কোন হদিস পাননি।

  মসজিদের সামনে থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় মোটরসাইকেল মালিক আশরাফ আক্তারী সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

 সৈয়দপুর থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) ও গতকালকের থানার ডিউটি অফিসার মোটরসাইকেল চুরির ঘটনায় লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেন।

এর আগেও সৈয়দপুর জামে মসজিদ থেকে এক ব্যবসায়ীর একটি মোটরসাইকেল চুরি যায়। এছাড়াও শহরের বিভিন্ন এলাকায় বাসা-বাড়ি ও দোকানপাট থেকে অহরহ মোটরসাইকেলসহ মালামাল চুরি ঘটনা ঘটছে। সেই সঙ্গে শহরের দোকানপাটে চুরি সংঘটিত হচ্ছে মাঝেমধ্যে। আর  দিনেদুপুরে একটি মসজিদের সামনে থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় শহরবাসী চুরির আতঙ্কে ভূগছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4191446767485661063

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item