নীলফামারী ও সৈয়দপুর ইউএনও'র বাসভবনে আনসার মোতায়েন


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি। 

নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে শুক্রবার(৪ সেপ্টেম্বর/২০২০) দুপুর থেকে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নীলফামারী জেলা অফিস।

সূত্রটি জানান, প্রত্যেক উপজেলার ইউএনওদের নিরাপত্তার স্বার্থে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে। সেই নির্দেশনায় ইতোমধ্যে নীলফামারী সদর ও সৈয়দপুর  উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে চার জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। আপাতত ইউএনও’র কার্যালয় এবং তাদের বাসভবনে সদস্যরা দায়িত্ব পালন করবেন। 

আগামী রবিবার থেকে প্রতিটি উপজেলায় অস্ত্র-গুলির নিরাপত্তা পূর্বক হেডকোয়ার্টার এবং ইউএনওদের সঙ্গে আলোচনা করে একজন পিসি, একজন এপিসি ও আট জন আনসারসহ মোট ১০ জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে বলে সূত্রটি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে নীলফামারী সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যথাক্রমে এলিনা আক্তার এবং নাসিম আহমেদ জানান, দুপুর থেকে চার জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। তাদের দায়িত্ব পালনে তার বাসভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার হয়েছে। 

উল্লেখ্য, গত বুধবার (০২ সেপ্টেম্বর) রাতে সরকারি বাসভবনের ভেনটিলেটর ভেঙে বাসায় ঢুকে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ইউএনও’র মাথায় গুরুত্বর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। এ কারণে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3390365544567934194

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item