প্রধানমন্ত্রীর জম্মদিন উপলক্ষে নীলফামারী সদর উপজেলা পরিষদের বিভিন্ন উপকরণ বিতরণ


ইনজামাম-উল-হক নির্ণয়.নীলফামারী॥ নীলফামারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন উপলক্ষে বার্ষিক উন্নয় কর্মসূচির আওতায় অসহায় নারীদের কর্মসংস্থানে সেলাই মেশিন, বিশুদ্ধ পাণীয় জলের জন্য নলকূপ, শিক্ষা প্রতিষ্ঠানে বই, শিক্ষা ও ক্রীড়া উপকরণ প্রদান করেছে সদর উপজেলা পরিষদ।
আজ সোমবার(২৮ সেপ্টেম্বর/২০২০) বেলা ১২টার দিকে এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এসব সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তৃতা দেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদের সভাপতিত্বে বক্তৃতা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী নুরুদ্দীন আহমেদ, কুন্দপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী, সংগলশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোস্তাফিজার রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ।
এরআগে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বরে বৃক্ষরোপণ শেষে উপজেলা পরিষদ মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জম্মদিন উপলক্ষে ৪৫ জন অসহায় নারীর কার্মসংস্থান সৃষ্টিতে ৪৫টি সেলাই মেশিন, বিশুদ্ধ পাণীয় জলের জন্য ২২১টি নলকূপ, ৮৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৯০টি ফুটবল, ১০টি ক্রিকেট সেট, ১৬০টি ভলিবল, ৭০ সেট ব্যাটমিনটন, ৪৭০টি বাংলা ও ইংরেজী অভিধান, ২৭০টি বৈদ্যতিক পাখা, ২৬৬ জোড়া বেঞ্চ ও ছাত্রীদের ব্যবহারে জন্য ১ হাজার ৩৩৩ প্যাকেট স্যানিটারী ন্যাপকিন বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 1089049782762708429

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item