প্রণোদনা ও ঝুঁকি ভাতা চান নীলফামারীর স্বাস্থ্য খাতের হরিজনরা


ইনজামাম-উল-হক নির্ণয়  নীলফামারী প্রতিনিধি ॥ করোনা মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করা নীলফামারীর স্বাস্থ্য খাতের হরিজনরা সরকারী প্রণোদনা, ঝুঁকি ভাতা ও চাকরী নিশ্চিতকরণের দাবি করেছেন। আজ মঙ্গলবার(১ সেপ্টেম্বর/২০২০) বেলা সাড়ে ১১টায় নীলফামারীর উদয়াঙ্কুর সেবা সংস্থা ইউএসএস এর কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন হরিজন নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে হরিজনদের বিভিন্ন দাবি নিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ নীলফামারী জেলার সভাপতি মেঘু রাম বাসফোর, সাধারন সম্পাদক মাসুদ বাসফোর ও সৈয়দপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক কালু বাসফোর। বক্তব্য রাখেন দেবী চৌধুরানী পল্লী উন্নয়ন কেন্দ্রের ডিসিপিইউকে প্রকল্পের সমন্বয়কারী আব্দুস সামাদ ও প্রকল্প কর্মকর্তা হাবিবা সুলতানা।
বক্তারা বলেন, করোনা কালীন সময় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন হরিজনরা। দেশের বিভিন্ন স্থানে হরিজন সম্প্রদায়ের পরিচ্ছন্নকর্মীরা সুরক্ষার অভাবে অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মারাও গেছেন কয়েকজন।
এর আগে সকাল ১০টায় সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির’এর কাছে সাত দফা দাবিতে একটি স্মারকলিপি দেন হরিজন নেতারা। উন্নয়ন সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতা ও দেবী চৌধুরানী পল্লী উন্নয়ন কেন্দ্রের বাস্তবায়নে সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখা।

পুরোনো সংবাদ

নীলফামারী 876269030534788241

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item