এক সপ্তাহ পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি ফুলবাড়ীর মনোয়ারা বেগমের


মেহেদী হাছান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো খোজ মেলেনি দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার দক্ষিন কৃষ্ণপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) এর।

মনোয়ারা বেগমের ছেলে সোহাগ হোসেন জানায় গত ১৪ সেপ্টেম্বর মনোয়ারা বেগম তার  পিতার বাড়ী একই জেলার হাকিমপুর পৌর শহরের মাষ্টার পাড়া গ্রামে যাওয়ার উদ্দেশ্যে বিকাল সাড়ে ৩ টায় বাড়ী থেকে বের হয়ে যাত্রীবাহী বাসে যাত্রা করেন, এর পর থেকে তাকে আর খুজে পাওয়া যাচ্ছেনা।

এই ঘটনায় মনোয়ারা বেগমের স্বামী আব্দুস সালাম বাদি হয়ে গত ১৬ সেপ্টেম্বর ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন যা জিডি নম্বর ৬৬৭।

মনোয়ারা বেগমের ছেলে সোহাগ বলেন গত ১৪ সেপ্টেম্বর তার মা মনোয়ারা বেগমকে তিনি নিজে ফুলবাড়ী পৌর শহরের উর্বসী সিনেমা হলের সামনে হাকিমপুর (হিলি) যাওয়ার জন্য একটি যাত্রীবাহী বাসে উঠিয়ে দেন, যাত্রীবাহী বাসে যাওয়ার কয়েক ঘন্টাপর তার মা’র ব্যবহৃত ০১৭.........৮৫ নম্বর মোবাইলটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার মা মনোয়ারা বেগমকে আর খুজে পাওয়া যায়নি। এই ঘটনায় তার পরিবারে মধ্যে শোকেয়া ছায়া পড়েছে, নানা আশঙ্কায় দিন পার করছে এই পরিবারটি।

এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন জিডির সুত্র ধরে বিভিন্ন থানায় খবর দেয়া হয়েছে, এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।


পুরোনো সংবাদ

নির্বাচিত 7431762202655715340

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item