লালমনিরহাটে শুভ হত্যার বিচার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ


নূর আলমগীর অনুঃ-

গত ২৪ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) বিকেলে

লালমনিরহাটের কালীগঞ্জ সরকারী করিম উদ্দিন কলেজের সাবেক সহকারী অধ্যাপক প্রয়াত আব্দুল হকের ছোট ছেলে জাকারিয়া বিন হক শুভ'র মরদেহ পুলিশ ঢাকার মোহাম্মদপুর এলাকার ২৪/১ তাজমহল রোডের বাসা থেকে উদ্ধার করে  রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষ করে। এবং শুভ'র মরদেহ গ্রামের বাড়ি তুষভান্ডার এসে পৌঁছালে শুভ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়ে। 


আজ ২৫ শে সেপ্টেম্বর ( শুক্রবার)  রাত ১০ ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজারের বেলালের মোড় নামক স্থানে শুভ হত্যার বিচার দাবী করে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে এসে শেষ হয়। এ সময় এলাকাবাসী শুভ হত্যার সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তির দাবী জানিয়ে আগামীকাল ২৬ সেপ্টেম্বর বিকাল ৩ ঘটিকার সময় কালীগঞ্জ প্রেসক্লাব সম্মুখে একটি মানববন্ধন কর্মসুচী ঘোষণা করে উক্ত মানববন্ধনে সকলকে উপস্থিত থাকারও আহবান জানান। 


এরপরে অডিটোরিয়াম মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এবং জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 


অপরদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ১৮ ব্যাচের ছাত্র ছাত্রীদের ডাকে আগামীকাল ২৬ শে সেপ্টেম্বর বিকেল ৪.৩০ এ অপরাজেয় বাংলার পাদদেশে শুভ হত্যার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধনের ডাক দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 8078031908601119567

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item