ঠাকুরগাঁওয়ে টাংগন নদীতে ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার ।






আব্দুল আউয়াল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি-  ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়া থানাধীন ঢোলার হাট ইউনিয়নের ধর্মপুর ( কুন্জমহন পারা) এক যুবক গত ২৮ সেপ্টেম্বর সোমবার দুপুর ২ টা ৩০ মিনিটে  টাংগন নদীতে ডুবে নিখোঁজের ঘটনা ঘটে। 
সরেজমিনে দেখা যায় টাংগন নদীর পার্শবর্তী ধর্মপুর  গ্রামের রিপন চন্দ্র বর্মন (২৬) নদীতে মাছ ধরতে গিয়ে জাল সহ নদীতে ডুবে নিখোঁজ হয়।
২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৭ টা থেকে ফায়ার সার্ভিস রংপুর আব্দুল আজিজ এর নেতৃত্বে এবং  ফায়ার সার্ভিস ঠাকুরগাঁও স্টেশন অফিসার মফিদার রহমানের উপস্থিতিতে ২১ নং ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল এর সার্বিক সহযোগিতায় দীর্ঘ তিন ঘন্টা পরে রিপন চন্দ্রের মৃত দেহ উদ্ধার করে। 
রংপুর ফায়ার সার্ভিসের লিডার আব্দুল আজিজ বলেন,  আমরা সকাল সাত টা থেকে উদ্ধার কাজ শুরু করি প্রায় তিন ঘন্টা সময় ধরে উদ্ধার কাজ করি চার জনের চৌকস একটি টীম। 
অবশেষে সকাল ৯ টা ৪০ মিনিটে রিপন চন্দ্রের মৃত দেহ উদ্ধার করতে সক্ষম হই।
এ বিষয় ২১ নং ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার নির্মল বলেন,  গতকাল যখন রিপন চন্দ্র নদীতে ডুবে নিখোঁজ হয় তখন থেকে অক্লান্ত পরিশ্রমে নিহত রিপন চন্দ্র এর মৃত দেহ উদ্ধার করা হয়,  তিনি রিপন চন্দ্র এর মৃত দেহ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন,   মৃত রিপন চন্দ্রের দেহ  সৎকার করার জন্য ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এর মাধ্যমে একটা প্রত্যয়ন দেওয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5890076436709668326

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item