ইউএনও ওয়াহিদার আলমারির চাবি উদ্ধার করেছে পুলিশ


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :

- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের ঘরের স্টিলের আলমারির চাবি উদ্ধার করেছে পুলিশ। ওয়াহিদা খানমের বাসভবনের চাকরিচ্যুত মালি রবিউল ইসলামের দেওয়া তথ্যের ভিত্তিতে ইউএনওর ঘরের স্টিলের আলমারির চাবিটি উদ্ধার করে পুলিশ।

রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি বাসভবনের দ্বিতল ভবন থেকে পরিত্যক্ত অবস্থায় স্টিলের আলমারির চাবিটি উদ্ধার করা হয়।

বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মিথুন সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ইউএনও এবং তার পিতার ওপর হামলার ঘটনায় আটক রবিউল ইসলামের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী রবিবার রাতে ইউএনও’র বাসভবনের দ্বিতল ভবন থেকে পরিত্যক্ত অবস্থায় তার ঘরের স্টিলের আলমারির চাবি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, চাবি পেলেও সে খুলতে পারেনি, যে কারণে কোনও কিছু সে নিতে পারেনি।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা পরিষদ চত্বরে ইউএনও’র সরকারি বাসভবনে ঢুকে হামলা করে দুর্বৃত্তরা। প্রথমে গেটে দারোয়ানকে বেঁধে ফেলে তারা। পরে বাসার পেছনে গিয়ে মই দিয়ে উঠে ভেনটিলেটর ভেঙে বাসায় প্রবেশ করে হামলাকারীরা। ভেতরে ঢুকে ভারী ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদাকে গুরুতর আহত করে তারা। এ সময় মেয়েকে বাঁচাতে এলে বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে (৭০) জখম করে দুর্বৃত্তরা। পরে তারা অচেতন হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। ভোরে স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 281232351744144967

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item