সাহায্যের হাত বাড়িয়ে দিন মোহাম্মদ আলীকে বাঁচান


কৃষক মোহাম্মদ আলী(৫০)। স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে ছোট একটি সংসার। সংসারের এক মাত্র উপার্জন কারী ব্যক্তি সে। কিন্তু কে বা জানতো সংসারের উপার্জন কারি ব্যক্তিকে মরণব্যধি ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়তে হবে।
নীলফামারী সদরের হাড়োয়া মিশন পাড়ার তমিজ উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী। গত জুন মাসে তার মুখে একটি ঘা থেকে ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে নিজের চিকিৎসার জন্য বিভিন্ন জায়গায় গিয়ে হাত বাড়াতে হচ্ছে কৃষক মোহাম্মদ আলীকে।
ইতাপূর্বে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ছয়টি কোমো দেয়া হয়েছে। প্রতি কেমোতে খরচ পড়েছে ১৬ হাজার টাকা। এখন চারটি রেডিও কোমো দিতে হবে। তারপরেও যদি সুস্থ্য না হয় তাহলে অপারেশনের সিদ্ধান্ত নিতে হবে জানিয়েছেন চিকিৎসক।
মোহাম্মদ আলীর স্ত্রী হামিদা খাতুন বলেন, দুই ছেলে দুই মেয়ে মধ্যে ছোট ছেলের বয়স আড়াই বছর। আমাদের এই পরিবারের উপার্জনকারী ব্যক্তি আমার স্বামী। কিন্তু তার এই রোগের পর থেকে তার চিকিৎসার জন্য অনেক টাকা খরচ হয়েছে। আমি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঝি’য়ের কাজ করে স্বামীর চিকিৎসার জন্য অর্থের যোগান দিচ্ছি। কিন্তু অভাবের এই সংসারে ১৬ হাজার টাকা যোগান দেয়া খুব কষ্টের। তাই আমি সকলের কাছে অনুরোধ করছি আপনাদের সহযোগিতা আমার স্বামী একটি নতুন জীবন ফিরে পাবে।
মোহাম্মদ আলীর চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন।
বিকাশ নাম্বার।- (১)- ০১৯১৭৭৭৬৫৬৮ (২)- ০১৮১৬৬৭০১৯৬

পুরোনো সংবাদ

নীলফামারী 2185502955816788804

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item