টাইমস্কেল কর্তনের জারিকৃত পরিপত্র প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রীর বরাবরে নীলফামারীর প্রাথমিক শিক্ষকদের স্মারকলিপি

নীলফামারী প্রতিনিধি॥ টাইমস্কেল কর্তনের আদেশ বাতিলের দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি দিয়েছে জাতীয় করণকৃত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক মহাজোট নীলফামারী জেলা শাখা।

 রবিবার(২৩ আগষ্ট/২০২০) সকাল ১১টার দিকে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ওই স্মারক লিপি প্রদান করেন জাতীয় করণকৃত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক মহাজোট নীলফামারী জেলা শাখার নেতৃবৃন্দ।

এর আগে একই দাবিতে জেলা শহরের আলিয়া মাদ্রাসা চত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা আহবায়ক ইয়াকুব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষক আব্দুল মান্নান, ইন্দু ভূষণ রায়, হামিদুল ইসলাম, আমিনুর রহমান, আব্দুর রহিম প্রমূখ।

সংগঠনের সদস্য আব্দুল মান্নান দাবি করে বলেন, অধিগ্রহণকৃত বেসরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক (চাকুরির শর্তাদি নির্ধারণ) বিধিমালা ২০১৩ এর অধিন ৫০% চাকুরিকাল গণনা করে জৈষ্ঠতা, পদোন্নতি, সিলেকশন গ্রেড এবং টাইমস্কেল প্রাপ্যতার কথা থাকলেও তা প্রদান করা হচ্ছে না।

অপর দিকে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের প্রাপ্ত টাইমস্কেল জটিলতা নিরসন না করে চলতি বছরের ১২ আগস্ট টাইমস্কেল কর্তনের পরিপত্র জারি করে অর্থমন্ত্রণালয়। #


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4480255684609554175

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item