৫৬ বিজিবি পক্ষে চিলাহাটিতে হতদরিদ্র পরিবারের মাঝে ভ্যানগাড়ি বিতরণ

আশরাফুল হক কাজল ॥ করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সীমান্ত এলাকায় বসবাসরত হতদরিদ্র পরিবারবর্গের জন্য  উপকরণ বিতরণের ধারাবাহিকতায় নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি  সীমান্তে  অসহায় পরিবারের মাঝে ভ্যানগাড়ি বিতরণ করা হয়। বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে সংগৃহীত ভ্যানগাড়িটি আজ শনিবার (২২ আগষ্ট) সকালে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মামুনুল হক চিলাহাটির মৃত মস্তুর ছেলে আল-আমিনের(৩০) হাতে তুলে দেন। বিতরণ অনুষ্ঠানে ৫৬ বিজিবির চিলাহাটি কোম্পানি কমান্ডার সুবেদার মোঃ নুরুল আমিন,সমাজ সেবক মহব্বত হোসেন বাবু,ইউপি সদস্য সহিদুল ইসলাম লিটন উপস্থিত ছিলেন। 

লেঃ কর্ণেল মোঃ মামুনুল হক  বলেন,সীমান্ত এলাকায় বসবাসরত নিরীহ জনগণ অর্থ উপার্জনের আশায় অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে চোরাচালানীর সাথে যেন জড়িত না হয় এবং মাদক ও অপরাধমুক্ত সীমান্ত গড়ার প্রয়াশ নিয়ে নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) সীমান্ত এলাকার গরীব, দুস্থ, অসহায় এবং হতদরিদ্র পরিবারকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে ঐকান্তিক প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

উল্লেখ্য যে, নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) এর তত্ত্বাবধানে ২৯ জুলাই/২০২০ তারিখ পঞ্চগড় জেলার সদর উপজেলা ও বোদা উপজেলাধীন ঘাগড়া, শিংরোড ও ডানাকাটা কোম্পানীর দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত হতদরিদ্র ৩টি পরিবারকে সাবলম্বী করার লক্ষ্যে ৩টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এছাড়া করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সীমান্ত এলাকায় বসবাসরত হতদরিদ্র পরিবারবর্গের জন্য  ইতিপূর্বে ৫৬ বিজিবি খাদ্য সহায়তা প্রদান করেছে।

   


পুরোনো সংবাদ

নীলফামারী 9064515590731790862

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item