ডিমলায় নব-বধুর বিষপানে আত্মহত্যা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় মামার বাড়ি বেড়াতে এসে বিষপানে সুমনা আক্তার (২০) নামের এক নব-বধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সুমনা আক্তার ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ নামক এলাকার রফিজুল ইসলাসের স্ত্রী।


শনিবার (২২-আগস্ট) সকালে ডিমলা থানা পুলিশের এসআই আব্দুর রউব ও মহিলা পুলিশ সদস্য মিলে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।


এলাকাবাসীর ও মৃতার পরিবার সূত্রে জানা যায়, সুমনা আক্তারের সাথে একই উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়া এলাকার মৃত: রফিকুল ইসলামের ছেলে রফিজুল ইসলামের সাথে গত দেরমাস পূর্বে সুমনা আক্তারের ইসলামি সরিয়া মোতাবেক বিয়ে হয়। কিন্তু চলতি বাংলা ভাদ্র মাস হওয়ায় স্বামী সহ প্রথমে বাবার বাড়ি পরে বালাপাড়া ইউনিয়নের বসুনিয়া পাড়ায় তার মামা আলিনুর ইসলামের বাড়ি নাইয়র খেতে বেড়াতে যায়। মামার বাড়িতে নাইয়র খেতে আসার তিনদিনের মাথায় গতকাল সন্ধ্যায় সবার অজান্তে বিষ পান করে বিছানার পাশে পরে থাকা দেখে বাড়ির লোকজন দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করার পর তার মৃত্যু হয়। সুমনার মরদেহ তার মামা বাড়ির লোকজন ফিরিয়ে নিয়ে গেলে সেখান থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করে।


ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ওই আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারন হিসেবে কোন কিছু জানা যায়নি তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। এ ব্যাপারে ডিমলা থানায় একটি ইউডি মামলা নং-২১, তারিখ ২২-আগস্ট-২০২০ ইং দায়ের করা হয়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 180366671478630748

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item