দেবীগঞ্জে জাকির প্রধানের স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
পঞ্চগড়ের দেবীগঞ্জে মহিলা ডিগ্রী কলেজের প্রকৌশল অংকন ও ওয়ার্কসপ প্র্যাকটিস ইন্সট্র্যাক্টর আনিসুজ্জামান জাকির প্রধানের স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬জানুয়ারি) সকাল ১১টায় দেবীগঞ্জে মহিলা ডিগ্রী কলেজ হলরুমে উক্ত কলেজের গভঃ বডির সভাপতি তবিবর রহমানের সভাপতিত্বে স্মৃতিচারণ বিষয়ে বক্তব্য রাখেন, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান চৌধুরী, সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম রেজা, বাবু খগেন্দ্রনাথ সেন, বাবু মনোরঞ্জন রায়, প্রভাষক নূরুজ্জামান হালিম, আবুল কালাম, কমল চন্দ্র রায়, সহিদুল ইসলাম, নূরে আলম টুটুল, মরহুমের ভাই গোমনাতী মহাবিদ্যালয়ে সহকারী অধ্যাপক মোস্তফা ফিরোজ প্রধান, স্ত্রী তৌহিদা জ্যোতি, চাচা শিক্ষক তোবারক হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।
এ ছাড়াও মরহুমের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। ছাত্রীদের পক্ষ থেকে সুমাইয়া আক্তার জেরিন, বর্ষা রায়, সাদিয়া জান্নাত রিমা, আনু আক্তার, বিউটি আক্তার বক্তব্য রাখেন। জাকির প্রধান গত ১১জানুয়ারি সকাল ৭টায় ডোমার থানা পাড়া নিজবাস ভবনে ইন্তেকাল করেন। ওইদিন বাদ যোহর ডোমার কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে প্রথম জানাজার নামাজ শেষে বাদ আছর তার গ্রামের বাড়ী ডোমার উপজেলা বামুনিয়া ইউনিয়নে প্রধান পাড়ায় অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স ছিল (৫৩) বছর। তিনি ওই গ্রামের মৃত শামসুল এরফান প্রধানের ৪র্থ পুত্র।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2425004689665645149

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item