চড়াও হলেও নির্বাচন থেকে সরে যাবেনা বিএনপি- সৈয়দপুরে মির্জা ফখরুল


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ১৫ জানুয়ারি॥ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা একটি গনতান্ত্রিক দল। একটি পলিটিক্যাল ডেমোট্রিক পার্টি হিসেবে নির্বাচনে থাকাটা বড় প্রয়োজন। সে কারনে এতো বৈরী পরিবেশের মধ্যে, প্রতিকুল অব¯'ার বিএনপি ঢাকা উত্তর ও দক্ষিন সিটি কর্পোরেশনের নির্বাচনে প্রার্থী দিয়ে অংশ নিয়েছি। আজ মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও যাওয়ার পথে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের কাছে একথা বলেন।
বিএনপির মহাসচিব আরো বলেন, নির্বাচন কমিশনকে আমরা ভালো করে চিনি, অযোগ্য একটি নির্বাচন কমিশন। আর এই সরকার কখনো একটি অবাধ, সুষ্ঠ নির্বাচন করতে দেবে না। তারা জানে সুষ্ঠ নির্বাচন হলে কোন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জিততে পারবে না। সে কারনে এসময় বাধা, গোলযোগ সৃষ্টি করবে, বিএনপি বা বিরোধী দলের প্রার্থীদের প্রতি চড়াও হবে। তারপরও নির্বাচনে বিএনপি আছে, থাকবে এবং এভাবে বিজয় হবো ইনশাল্লাহ।
অপর দিকে এ্যাটনী জেনারেলের বক্তব্যের জবাবে ফখরুল বলেন, বিষয়টা তাদের পরিকল্পিত এবং সাজানো। দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা একটি মামলা দিয়ে সাজা দেয়া হয়েছে, রাজনীতি থেকে তাকে দূরে সরিয়ে রাখবেন বলে সেটি করিয়েছেন। তাহলে আপনারা নির্ধারন করে দেন, সাজা কত বছর হবে, মুক্তি কবে হবে- আর সেটিই তার বক্তব্যে প্রমানিত হয়েছে। আমরা যে বলি সরকার সবকিছু নিয়ন্ত্রন করছে- সেটাই তো প্রমানিত হচ্ছে। আর ওবায়দুল কাদের সাহেবের কথা আমি বেশি একটা আমলে নেইনা। # 

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item