সৈয়দপুরে প্রফেসর ডা.নজরুল ইসলামের উদ্যোগে ১ হাজার দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরের কৃতি সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রিউম্যাটোলজি বিভাগের অধ্যাপক ডা. মো. নজরুল ইসলামের উদ্যোগে এক হাজার অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে শহরের উপকন্ঠে ঢেলাপীর এলাকায় আনুষ্ঠানিকভাবে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।
নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র শীতার্তদের হাতে তুলে দেন।
 শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন নীলফামারীর সৈয়দপুরের কৃতি সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রিউম্যাটোলজি বিভাগের অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম।
এছাড়াও অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মো. জিয়াউল হক জিয়া, পৌর কাউন্সলির মো. শাহিন হোসেন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ  কে এম রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল ও সাধারণ সম্পাদক এম এ করিম মিস্টার প্রমূখ।
 অনুষ্ঠানে উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর এলাকার ১ হাজার অসহায়,দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও কম্বল নিতে আসা শীতার্তদের মিষ্টিমুখ করানো হয়েছে।
 এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সৈয়দপুরে বিভিন্ন শ্রেণী ও পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।                 

পুরোনো সংবাদ

নীলফামারী 8629639200729566997

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item