সৈয়দপুরে বিশিষ্ট ব্যবসায়ী ডায়মন্ড ফুড প্রডাক্টের মালিক হাজী আনোয়ার সুলতানের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরের ডায়মন্ড ফুড প্রডাক্টের মালিক ও সমাজসেবী হাজী আনোয়ার সুলতান রিজভী  বার্ধক্যজনিত কারণে  গত সোমবার রাতে শহরের গোলাহাট পানি ট্যাংক সংলগ্ন বাসভবনে  ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে .... রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে লিভারসহ বিভিন্ন  রোগে ভুগছিলেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।  তিনি স্ত্রী, পাঁচ ছেলে পুত্র,  কিনি মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্যক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল মঙ্গলবার বাদ জোহর মরহুমের জানাজার নামাজ  সৈয়দপুর শহরের ফাইভ স্টার মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে। তাঁর জানাজার নামাজে  সৈয়দপুর শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষজন অংশ নেন।
তার মৃত্যুতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও  সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী  একেএম রাশেদুজ্জামান রাশেদ,   বিশিষ্ট ব্যাবসায়ী, আলহাজ আফতাব আলম জুবায়ের, হাজী তাসলিম, আলহাজ্ব গুলজার আহমেদ প্রমূখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম হাজী আনোয়ার সুলতান রিজভী ছিলেন মরহুম হাজী সুলতানের পুত্র ও আহলে সুন্নাত ওয়াল জামাতের সৈয়দপুর থানা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ শফি রেজার পিতা এবং তাজ চানাচুর ফ্যাক্টরীর মালিক হাজী আজহার সুলতানের বড় ভাই।
 জীবদ্দশায় তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠনসহ মানবসেবায় নিয়োজিত ছিলেন।

পুরোনো সংবাদ

সৈয়দপুর 4093311642626295758

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item