সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য পদে উপ- নির্বাচনে ছয় প্রার্থীর মনোনয়ন জমা

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর  সৈয়দপুর উপজেলার ১ নম্বর  কামারপুকুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদের জন্য উপ- নির্বাচনে ৬ জন প্রার্থী  তাদের মনোনয়নপত্র পত্র জমা দিয়েছেন।
গতকাল (মঙ্গলবার) ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন।  এদিন প্রার্থীদের সাধারণ সদস্য পদে উপ- নির্বাচনের রিটার্নিং অফিসার ও সৈয়দপুর উপজেলা  নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলমের  কাছে মনোনয়নপত্র জমা দেন।  মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন মো. আমিনুল ইসলাম, মো. ফারুক হোসেন, মো. মোতাহারুল ইসলাম, মো. মোস্তফা হোসেন, মো. রাজু হোসেন সরকার ও মো. হাসানুল হক। মনোনয়নপত্র জমা দেয়ার সময়  প্রার্থীদের সাথে তাদের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
 সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও  উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম গত ২৪ নভেম্বর কামারপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের জন্য উপ- নির্বাচনের তফশিল ঘোষণা করেন। ঘোষিত তফশিল অনুযায়ী গতকাল ৩ ডিসেম্বর ছিল প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। আর আগামী ৬ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর  প্রত্যাহার, ১৩ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর ।
 উল্লেখ্য,  সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের সদস্য আইনুল হক গেল ২২ আগষ্ট মৃত্যুবরণ করলে সদস্য পদটি শুন্য হয়।

পুরোনো সংবাদ

নির্বাচন 277348289032287954

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item