নীলফামারীতে প্রতিবন্ধী, নারী ও প্রান্তিক উৎপাদকের কৃষিতে অধিকার ও অভিগম্যতা সৃষ্টিতে কর্মশালা অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১১ ডিসেম্বর॥ নীলফামারীতে ‘প্রতিবন্ধী, নারী ও প্রান্তিক উৎপাদকের কৃষিতে অধিকার ও অভিগম্যতা সৃষ্টিতে রাজনৈতিক দলের ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কুষ্ঠ ও প্রতিবন্দ্বী উন্নয়ন সংস্থা ও আসিসিও কো-অপারেশনের সহযোগীতায় দিন ব্যাপী ওই কর্মশালার আয়োজন করে দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ ইএসসিসি প্রকল্প।
আজ বুধবার(১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় নীলফামারী টিএলএমআইবি প্রশিক্ষণ কেন্দ্রে দিনব্যাপী ওই কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক ইয়াহিয়া আবিদ।
নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমতাজ উদ্দিন প্রামানিকের সভাপতিত্বে কর্মশালায় বক্তৃতা করেন দি লেপ্রসী মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ কমিউনিটি প্রকল্পের ব্যবস্থাপক দেলোয়ার হোসেন, ইএস-সিসি প্রকল্প কর্মকর্তা সভ্যসাচী সিনহা, আইসিসিও কো-অপারেশন এর বিশেষজ্ঞ কৃষিবিদ মনিরুজ্জামান মুকুল, ইএস-সিসি প্রকল্পের কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নীলফামারী জেলা শাখার কোষাধ্যক্ষ নাজমুল আলম মিঠু, কষ্ঠু ও প্রতিবন্দ্বী উন্নয়ন সংস্থা ডিমলা উপজেলার সভাপতি রফিকুল ইসলাম, সৈয়দপুর উপজেলার সভাপতি আবু বক্কর সিদ্দিক, সমন্বিত কৃষক ফোরাম নীলফামারীর শাখার সদস্য নাসরিন জাহান প্রমূখ। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7085157497888007964

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item