রংপুর বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাহবুবুজ্জামান আহমেদ

নূর আলমগীর অনু, লালমনিরহাটঃ-
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ   মাহব্বুজ্জামান আহমেদ ২য়বারের মত পুনরায় রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
রংপুর বিভাগের বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে এ খবর নিশ্চিত করে, প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ বিভাগীয় পর্যায়ে মাহবুবুজ্জামান আহমেদ কে শ্রেষ্ঠ বলে জানানো হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলার শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিতকরণ ও ঝরে পড়া রোধকল্পে বিদ্যালয় পরিদর্শন, বিদ্যালয় পরিচালনা কমিটির এবং অভিভাবকদের সাথে মতবিনিময়, বিদ্যালয়ে প্রয়োজনীয় বেঞ্চ সরবরাহ, বিদ্যুতের ব্যবস্থা করা এবং সীমানা প্রাচীর নির্মাণসহ নানাবিধ প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছেন। ফলে শিক্ষার্থীদের ঝড়ে পরার হার কমে আসার পাশাপাশি শিক্ষাথীরা বিদ্যালয়মুখি হয়েছে। এছাড়াও নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অসামান্য  অবদান রাখায় তাকে এই পদকে ভূষিত করা হয়।

উল্লেখ্য এর আগে  তিনি পরপর ৩ বার জেলার এবং দুবার বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছিলেন।
বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি একটানা ২১ বছর তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং দুই মেয়াদে উপজেলা চেয়ারম্যান এর দায়িত্ব পালন করে আসছেন। তার পিতা ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক ও সাবেক সাংসদ (১৯৭০,৭৩) মরহুম আলহাজ্ব করিম উদ্দিন আহমেদ।
অপরদিকে মাহবুবুজ্জামান আহমেদ   এর আপন বড়ভাই লালমনিরহাট -২ আসনের মাটি ও মানুষের আস্থাভাজন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি ২য় মেয়াদে সরকারের সমাজকল্যাণ মন্ত্রানালয়ের দায়িত্ব সফলতার সহিত পালন করে চলেছেন।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 4418170306573691361

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item