জলঢাকা গোলনা ভাটিয়ার জুম্মা প্রতিবন্ধী স্কুলে বিজয় দিবস উদযাপন ও কম্বল বিতরন

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে গোলনা ভাটিয়ার জুম্মা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের আয়োজনে র‍্যালি, আলোচনা সভা ও শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে কম্বল ও খাদ্য বিতরন করা হয়েছে।
উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক ও গোলনা ভাটিয়ার জুম্মা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি  দেলোওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলা কমিটির সাধারন সম্পাদক মর্তুজা ইসলাম, প্রতিবন্ধী স্কুলের দাতা সদস্য আব্দুস সামাদ, সদস্য মজিবর রহমান, প্রধান শিক্ষক আরিফুুুল বাশার সিদ্দিক, সহকারি শিক্ষক মাহবুব, মোতালেব, শিক্ষিকা মুক্তা বেগম, হাবিবা আকতার ও জাকিয়া সুলতানা প্রমুখ।
এর আগে ১৬ ডিসেম্বর সোমবার কালিগঞ্জ বধ্যভূমি শহীদ মিনারে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। এসময় প্রধান অতিথি বলেন বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন সেই বাংলাকে সোনার বাংলায় রুপান্তরিত করতে নিরলসভাবে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন দেশের মানুষ এখন আওয়ামীলীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ। পরে গোলনা ভাটিয়ার জুম্মা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 7104243673244190009

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item