কিক ২ না হলে সালমান খান ওয়ান্টেড ২ ঘোষণা করতে পারেন

রাকিবুল ইসলাম রাফি; বিনোদন প্রতিবেদক

 আলোচনায় রয়েছে সালমান খান শিগগিরই তার পরবর্তী প্রকল্পের ঘোষণাটি দিতে পারেন

 সালমান খানের ২০২০ ঈদে মুক্তি নিয়ে সাসপেন্স অব্যাহত রয়েছে।
  নির্মাতা-পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা ২২ শে মে খানকে উৎসবের সপ্তাহান্তে ধরে রাখতে সক্ষম করার জন্য কিক ২ হিট স্ক্রিনের সম্ভাবনা প্রত্যাখ্যান করেছেন।  একটি ইভেন্টে নদিয়াদওয়ালা বলেছিলেন যে স্ক্রিপ্টটির কাজটি ছয় মাসের বেশি সময় নেবে, যার পরে পুনর্র্নিমাণ এবং সম্পাদনা করা হবে।  সঞ্জয় লীলা ভনসালির সঙ্গে অভিনীত এই তারকা অভিনেত্রী ইনশাআল্লাহ আশ্রয় পাওয়ার পর কিক ২ সাল্লুর ঈদ ২০২০ মুক্তি পাবে বলে জল্পনা শুরু হয়েছিল।

 যদিও কিছুই স্পষ্টভাবে বলা হয়নি, সালমানের গুপ্ত টুইটটি, ইনশাল্লাহকে আশ্রয় দেওয়া হওয়ার পরিপ্রেক্ষিতে ভক্তদের মধ্যে এই জল্পনা ছড়িয়েছিল যে, তিনি ২০২০ ঈদের জন্য কিক ২ পড়ছেন। সালমানের টুইটটি তাঁর ২০১৪ এর ব্লকব্লাস্টারের বিখ্যাত সংলাপ থেকে সরিয়ে দিয়েছে, "কিক"। তিনি লিখেছেন, "ইটনা ম্যাট সোছনা মেরে আমারে, দিল মে এতা হুন...ঈদ পে ভী (আমাকে নিয়ে এত চিন্তা করবেন না, আমি আপনাদের হৃদয়ে...ঢুকেছি এবং ঈদেও পৌঁছে যাব), তিনি লিখেছেন।
 এখন কথা হচ্ছে যে সালমান খান প্রভু দেবতার ওয়ান্টেড (২০০৯) এর দ্বিতীয় আউটিংয়ের জন্য আগ্রহী, এটি একটি ঈদের মুক্তিও ছিল।  সূত্র বলছে, "এক দশক পরে গ্যাংস্টার নাটকটি পুনর্বিবেচনা করা ভাল ধারণা হবে বলে সল্লু মনে করেন। এটি তার প্রথম ঈদের মুক্তি এবং তখন থেকেই তিনি দর্শকদের কাছে তার তারিখ রেখে গেছেন।"

 প্রভু দেবাও হল দাবাং ৩, যা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে চলেছে।  দাবাং ৩-তে মহেশ মাঞ্জরেকারের মেয়ে সায়ি চরিত্রে অভিনয় করবেন, সালমান খান ছাড়াও চুলবুল পান্ডে এবং সোনাক্ষী সিনহা বহুল-প্রেমী রাজজোয়।  সাইয়ী মাঞ্জরেকর তার ছোট দিন থেকেই সালমানের প্রেমের আগ্রহের চিত্র তুলে ধরবেন যারা জানেন, সালমান খান তার শিগগিরই তার পরবর্তী আগমন সম্পর্কে একটি ঘোষণা করবেন।  ২০২০ ঈদে সত্যই আগমন সম্পর্কে গম্ভীর হলে সালমানকে একটি সুপার কুইকি শুটিং করতে হবে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 4497933067425098258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item