নাগেশ্বরী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়সভা

হাফিজুর রহমান হৃদয়,কুড়িগ্রাম প্রতিনিধি: 
কুড়িগ্রামের নাগেশ্বরী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।
নাগেশ্বরী উপজেলা প্রশাসনে নবাগত এইএনও নুর আহমেদ মাসুম ২৬ আগস্ট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর গতকাল ইউএনও কার্যালয়ে এ মতবিনিময় সভা করেন। এর আগে ইউএনওকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান নাগেশ্বরী প্রসক্লাবের সভাপতি ওমর ফারুক। পরে মতবিনিময়সভায় বক্তব্য রাখেন নাগেশ্বরী প্রেসক্লাবের সভাপতি-মোহনা টেলিভিশন ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি ওমর ফারুক, সাধারণ সম্পাদক-চ্যানেল টুয়েন্টিফোর ও সমকাল প্রতিনিধি গোলাম মওলা সিরাজ, কোষাধ্যক্ষ-আরটিভি ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি আব্দুল কুদ্দুস চঞ্চল, দৈনিক ইনকিলাব প্রতিনিধি মুহাম্মদ রফিকুল ইসলাম, দৈনিক মানবজমিন ও বাংলাদেশের খবর প্রতিনিধি এম. সাইফুর রহমান, দৈনিক দিনকাল ও দৈনিক বায়ান্নর আলো প্রতিনিধি শফিকুল ইসলাম শফি,
দৈনিক ভোরের দর্পণ ও যুগের আলো প্রতিনিধি হাফিজুর রহমান হৃদয়, আমাদের প্রতিদিন প্রতিনিধি শেখ মো. নুর ইসলাম, দৈনিক জনতা প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক সকলের খবর প্রতিনিধি লতিফুর রহমান লিংকন, দৈনিক চাঁদনী বাজার প্রতিনিধি জাহাঙ্গীর আলম প্রমুখ। সভায় ইএনও নুর আহমেদ মাসুম সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশ করে প্রশাসনকে সার্বিভাবে সহযোগিতার মাধ্যমে প্রশাসনের সাথে একযোগে কাজ করে উপজেরার উন্নয়নে অংশ নেয়ার আহ্বান জানান।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6801767476425588131

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item