কুড়িগ্রামে ধানক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরীতে ধান ক্ষেত থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মামুন মিয়া (১৬) উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপতি পুলিশটারী গ্রামের মৃত সৈফুর রহমানের ছেলে। মঙ্গলবার সকাল ৯টার দিকে রায়গঞ্জ ইউনিয়নের নেপারপুচি বিলের ধান ক্ষেত থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায় জনৈক কৃষক ধান ক্ষেতে সার দিতে গিয়ে ধান ক্ষেতের আইলের ধারে একটি মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসেন। পরে লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায়।
পরিবারের লোকজন জানায় টাইলস মিস্ত্রির কাজ করত মামুন।
প্রতিদিনের ন্যায় সোমবার সকালে কাজের জন্য বাড়ি থেকে বের হলেও আর ফেরেনি। স্থানীয় অনেকে জানান, সন্ধ্যায় আলেপের তেপতি বাজারে ক্রামবোর্ড খেলার সময় কয়েক যুবকের সাথে তার বাকবিতন্ডা হয়। কিন্তু কার সাথে হয়েছে তা বলতে পারেনি কেউ।
নিহতের বাড়িতে গিয়ে দেখা গেছে একমাত্র অবলম্বন ছেলেকে হারিয়ে আহাজারি করছেন মা আরিফা বেগম। আব্বা আব্বা করে বার বার মুর্ছা যাচ্ছেন। কেঁদেই চলছে দাদা আব্দুল মজিদ ও দাদী ফজিরন বেগম। তাদের বুকফাটা অর্তনাদ আর আহাজারিতে ভাড়ি হয়ে উঠেছে আকাশ বাতাস।

এ ঘটনায় নিহতের মা আরিফা বেগম অজ্ঞাত আসামী উল্লেখ করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-১৬। পরে জিজ্ঞাসাবাদের জন্য আলেপের তেপতি গ্রামের জয়নাল আবেদিনের ছেলে আরিফ (১৭) এবং পাথারিমসজিদ এলাকার মনছার আলীর ছেলে ফিরোজ (১৮) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 2260842163843741611

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item