সৈয়দপুরে চোরাই মোটরসাইকেলসহ একজন আটক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে চোরাই একটি মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়েছে। শহরের  শেরে বাংলা সড়কের সৈয়দপুর প্লাজার পেছনে এস আর প্লাজা থেকে শুক্রবার রাত সোয়া নয়টায় ওই চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ সময় মশিউর রহমান ওরফে লালবাবু (২২) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ১ নম্বর নশরতপুর ইউনিয়নের রানীপুর পাকিয়ারা গ্রামে। সে ওই গ্রামের মো. হবিবর রহমান কসাইয়ের ছেলে।
 জানা গেছে,  শহরের এস আর প্লাজার একটি সু স্টোরের সামনে একজন একটি চোরাই মোটরসাইকেলসহ অবস্থান করছে একটি নির্ভরযোগ্য সূত্রে এমন খবর পান সৈয়দপুর থানা পুলিশ। এরপর সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরমান হোসেন  এবং সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নুর আমিনকে দ্রুত সেখানে উপস্থিত হয়। আর এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল থাকা মশিউর রহমান ওরফে লালবাবু দ্রুত সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে তাকে আটক করেন। এরপর পুলিশী জিজ্ঞাসবাদের তার  কথাবার্তায় গরমিল পান পুলিশ। পরে পুলিশ তাঁর কাছে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে সে তা দেখাতে ব্যর্থ হয়। পরে পুলিশ মোটরসাইকেলসহ তাকে আটক করে থানায় নিয়ে আসেন। উদ্ধারকৃত মোটরসাইকেলটি হোন্ডা ইউনিকন। এ ঘটনায় সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরমান হোসেন বাদী হয়ে একটি মামলা করেন।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা চোরাই মোটরসাইকেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2354790548329875657

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item