উপজেলা নির্বাচন- সৈয়দপুরে তৃণমূল নেতাদের ভোটে মোখছেদুল মোমিন দলীয় প্রার্থী মনোনীত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রেলওয়ে শ্রমিক লীগ নেতা মো. মোখছেদুল মোমিন দলীয় প্রার্থী মনোনীত হয়েছেন।  আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখার তৃণমূল নেতাদের প্রত্যক্ষ ভোটে মাধ্যমের উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনীত হন তিনি।
 খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ঠিক করতে গত বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের পৌরসভা সড়কে আদিবা কনভেনশন হলে ওই সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।
সভায়  সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী ঠিক করতে আলোচনা করা হয়। কিন্তু আওয়ামী লীগ থেকে মোট আটজন নেতা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেন। চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী হওয়ায় দলীয় একক প্রার্থী ঠিক করতে শেষ পর্যন্ত তা তৃনমূল নেতাদের ভোটে গড়ায়। পরে চেয়ারম্যান পদে একক প্রার্থী মনোনয়ন করতে তৃণমূল নেতাকর্মীদের ভোট গ্রহন করা হয়। এতে সর্বোচ্চ ৮১ ভোট পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনীত হয়েছেন সৈয়দপুর উপজেলা পরিষদ বর্তমান চেয়ারম্যান রেলওয়ে শ্রমিক লীগ নেতা মো. মোখছেদুল মোমিন। তিনি আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার শ্রম বিষয়ক সম্পাদক ও রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক।
এতে সৈয়দপুর পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির ৬৭ জন করে সদস্য এবং উপজেলার ৫টি ইউনিয়নের ৯টি  করে ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ভোটার ছিল ২০৫ জন। এদের মধ্যে ভোট প্রয়োগ করেন ১৮০জন। তিনটি ভোট বাতিল হয়।  চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী অন্যান্যরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মো. মোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী  লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, উপজেলার বাঙ্গালীপুর ইউপি আওয়ামী লীগ সভাপতি ডা. মো. শাহাজাদা সরকার, কামারপুকুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইজ উদ্দিন জোয়ারদার মতি, আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভলু, যুবলীগ নেতা দিলনেওয়াজ খান ও মো.  মোস্তফা ফিরোজ।
প্রসঙ্গত,  গত ২০১৭ সালের ১৬ মে অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন মো. মোখছেদুল মোমিন।          

পুরোনো সংবাদ

নীলফামারী 9220556670491435968

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item