ডোমারে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান শিক্ষক নেতা মালেক

নিজস্ব  প্রতিনিধিঃআগামী ১০ মার্চ ডোমার উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।তবে নির্বাচন ঘোষনার অনেক আগে থেকেই সম্ভাব্য প্রার্থীরা তাদেও প্রচারনা চালিয়ে আসছেন। নির্বাচনে অংশ নেওয়ার আশায় অনেকেই উঠোন বৈঠক থেকে শুরু কওে বাড়ী বাড়ী গিয়ে  প্রচারনাও শুরু করে দিয়েছেন। দলীয়ভাবে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া না হলেও সম্ভাব্য প্রার্থীরা দলীয় সমর্থনের আশায় নেতা-কর্মীদের সাথে সম্পর্ক রক্ষা করে চলছেন এবং দলীয় সমর্থন আশা করছেন। আসন্ন ডোমার ডোমার উপজেলা  পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয়  ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান ডোমার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুল মালেক। বর্তমানে গোমনাতি ডিগ্রি মহাবিদ্যালয়ে গ্রন্থাগারকি পদে কর্মরত ও ডোমার উপজেলা শিক্ষক-কর্মচারীদের সংগঠন ক্ল্যাব,র সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ছাত্র জীবন থেকে আওয়ামী রাজণীতির সাথে জড়িত মালেক।।১৯৮৬-১৯৯০ পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সদস্য ও ১৯৯৪-১৯৯৭ সাল পর্যন্ত ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন সফলভাবে। বর্তমানে তিনি নির্বাচিত উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রয়েছেন। ১৯৯২ সালে ডোমার সরকারী কলেজ ছাত্র সংসদে (ডোকসু)বাংলাদেশ ছাত্রলীগ এর জি এস প্রার্থী ছিলেন।
প্রয়াত আব্দুল আজিজ এর ছেলে আব্দুল মালেক সরকার ব্যাক্তিগত জীবনে এক মেয়ে ও এক ছেলের বাবা।স্ত্রী শিক্ষকতা করেন পাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ে।
রাজনৈতিক জীবনে ১৯৯০ এর স্বৈরাচার  বিরোধি আন্দোলনসহ আওয়ামী লীগের সকল আন্দোলনে অগ্রনী ভুমিকা পালন করেছেন। এবার ডোমার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে তিনি আওয়ামী লীগের সমর্থন চেয়ে মাঠে নেমে পরেছেন। মনোনয়ন প্রত্যাশি আব্দুল মালেক সরকার বলেন,দির্ঘ ৩৪ বছরের রাজনৈতিক জীবনে আওয়ামী লীগের হয়ে সক্রিয় ভ’মিকা পালন করি। যতদিন রয়েছি দেশের এবং দলের হয়ে নিবেদিত হয়ে কাজ করতে চাই।
তিনি বলেন,আসছে উজেলা পরিষদ নির্বাচনে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থন প্রদান করলে আমি বিপুল ভোটের ব্যাবধানে বিজয় লাভ করবো।আমি নিশ্চিত ভাবে বলতে পারি জনগনের পাশে থাকা,স্বচ্ছ ও পরিচ্ছন্নভাবে রাজনীতি করেছি এলাকায়।কেউ আমার নামে বদনাম করতে পারবে না। কারন আমি সব সময় তাদেও সাথে ছিলাম।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রি শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে একজন কর্মি হিসাবে সবসময় থাকতে চাই আওয়ামী রাজনীতির সাথে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3106256378998304302

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item