পার্বতীপুরের বেলাইচন্ডীতে গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ,সেমিফাইলে রাজশাহীর কিশোর ফুটবল একাডেমি

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত মরহুম মফিজ পন্ডিত ও কফিল উদ্দিন শাহ্ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় রাজশাহীর কিশোর ফুটবল একাডেমি জয় পেয়েছে। খেলায় রাজশাহীর কিশোর ফুটবল একাডেমি ট্রাইব্রেকারে ৫- ৪ গোলে গাইবান্ধা ফুটবল কল্যাণ সমিতিকে হারিয়েছে।
গতকাল (সোমবার) বিকেল ৪টায় ওই ফুটবল টূর্ণামেন্টের প্রথম রাউন্ডের চর্তুথ দিনের খেলায় রাজশাহীর কিশোর ফুটবল একাডেমি বনাম গাইবান্ধার ফুটবল কল্যাণ সমিতি পরস্পরের মুখোমুখি হয়। গাইবান্ধা ফুটবল কল্যাণ সমিতির খেলোয়াড়রা খেলার প্রথমার্থে ১৬ মিনিটে একটি করে গোল করে দলকে ১-০ গোলে নিয়ে নেয়। গাইবান্ধা ফুটবল কল্যাণ সমিতির ১৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মোশাররফ দলের পক্ষে প্রথম গোলটি করেন। এরপর খেলায় দ্বিতীয়ার্থে রাজশাহীর কিশোর ফুটবল একাডেমির ২ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় সেক্টর দলের পক্ষে একটি গোল করে খেলায় ১-১ গোলে সমতা আনে।
 খেলার শুরু থেকে শেষ অবধি তীব্র উত্তেজনাপূর্ণ খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়।  ফলে খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়। খেলায় ট্রাইব্রেকারে রাজশাহীর কিশোর ফুটবল একাডেমি ৫- ৪ গোলে গাইবান্ধা ফুটবল কল্যাণ সমিতিকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।
গতকালকের খেলায় রেফারির দায়িত্ব পালন করেন দিনাজপুরের পাবর্তীপুরের স্বনামধন্য মো. কামরুল হক কামু। সহকারি রেফারি হিসেবে ছিলেন মুক্তি মাহ্মুদ ও ভোলানাথ।
 আর দিনাজপুরের বীরগঞ্জের নামকরা ধারা ভাষ্যকার মো. তইফুল ইসলাম তপু খেলার ধারাভাষ্য দিয়ে খেলা দেখতে আসা দর্শকদের চাঙ্গা রাখেন এবং ব্যাপক আনন্দ দেন। তাঁর সুরেলা কন্ঠে দেয়া খেলার ধারাভাষ্যে দর্শকরা মুগ্ধ হন ও প্রশংসা করেন।
আগামী ৮ ফেব্রুয়ারি (শুক্রবার) ফুটবল টূর্ণামেন্টের প্রথম সেমিফাইনালে রংপুরের পীরগঞ্জের জয় স্পোটিং ক্লাব  বনাম  দিনাজপুর ফুটবল একাডেমি পরস্পরের মুখোমুখি হবে।
 প্রসঙÍ, আয়োজিত মরহুম মফিজ পন্ডিত ও কফিল  উদ্দিন শাহ্ গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করেছে দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি। “ক্রীড়াকে হ্যাঁ বলি, মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি” শ্লোগানকে সামনে রেখে আয়োজিত টূর্ণামেন্টে বগুড়া, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও,পঞ্চগড়, গাইবান্ধা, রাজশাহী এবং সৈয়দপুরসহ মোট আটটি স্বনামধন্য ফুটবল দল অংশ গ্রহন করছে। গত ২৫ জানুয়ারি থেকে দিনাজপুর জেলার পাবর্তীপুর উপজেলার ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী বাসস্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে  ওই  গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়।                   

পুরোনো সংবাদ

দিনাজপুর 2190635796240714238

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item