সৈয়দপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় এক কলেজ ছাত্রের ৬ মাসের কারাদন্ড




তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে এক ছাত্রীকে  স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করার দায়ে জাহাঙ্গীর আলম (২০) নামে এক কলেজ ছাত্রকে ছয় মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।  আজ(বৃহস্পতিবার) ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া ওই দন্ডাদেশ দেন।
 ভ্রাম্যমান আলাদত সূত্রে জানা গেছে, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চড়কপাড়ার স্কুল ছাত্রী (১৫)।  সে উপজেলার একই ইউপির লক্ষণপুর স্কুল এন্ড কলেজে  নবম শ্রেণীতে অধ্যয়নরত। ওই ছাত্রীকে বাড়ি থেকে স্কুলে যাওয়া আসার পথে প্রায় উত্ত্যক্ত করে আসছিল কলেজ ছাত্র জাহাঙ্গীর আলম। সে (জাহাঙ্গীর) উপজেলার ৪ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়া গ্রামের মাংস ব্যবসায়ী মো. শফিকুল ইসলামের ছেলে এবং কামারপুকুর ডিগ্রী কলেজের বিএ ক্লাসের ছাত্র।
এ ঘটনায় পরিপ্রেক্ষিতে উত্ত্যক্তের শিকার ছাত্রী বিষয়টি তাঁর পরিবারের সদস্যদের অবগত করেন। পরবর্তীতে তাঁর পরিবারের পক্ষ থেকে ঘটনাটির বিষয়ে সৈয়দপুর থানায় অভিযোগ  করা হয়।  গতকাল (বৃহস্পতিবার) সকালে  সৈয়দপুর পুলিশ কলেজ ছাত্র জাহাঙ্গীর আলমকে তাদের আটক করেন। পরে দুপুরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া  ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে কলেজ ছাত্র জাহাঙ্গীরকে ১৮৬০ সালের দন্ডবিধি ৫০৯ ধারায় ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। গতকালই দন্ডাপ্রাপ্ত জাহাঙ্গীরকে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5100845919105324126

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item