সৈয়দপুরে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে পল্লীতে এক গৃহবধূূকে (২৪) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক সন্তানের জননী ওই গৃহবধূ নিজে বাদী হয়ে ধর্ষণের চেষ্টাকারী মোসলেম উদ্দিন গেল্লুর বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। গতকাল বুধবার দুপুরে ওই ধর্ষণের চেষ্টার ঘটনাটি ঘটেছে সৈয়দপুর উপজেলার বাঙালিপুর ইউনিয়নের হাজী দরিবুল্লাহ্পাড়ায় (হাজীপাড়া। রাতেই অভিযোগ পেয়ে সৈয়দপুর থানা পুলিশ আজ(বৃহস্পতিবার) দুুপুরে ঘটনার তদন্তে যান।
 থানা দেওয়া অভিযোগে উল্লেখ করা হয়েছে, ঘটনার দিন গতকাল বুধবার ওই গৃহবধূ একাই সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙালিপুর ইউপির উল্লিখিত এলাকায় তাঁর বাবার বাড়িতে অবস্থান করছিল। এ সময় একই ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া (পাঠানপাড়া) পান দোকানদার মোসলেম উদ্দিন গেল্লু (৫০) আকস্মিক ওই গৃহবধূর বাবার বাড়ির সামনে গিয়ে তাঁর নাম ধরে ডাকতে থাকে।  এ সময় গৃহবধূ বাড়ি থেকে বেরিয়ে এলে গেল্লু তাকে সামনে পেয়ে বিভিন্ন রকম গল্পগুজব শুরু করে। এর এক পর্যায়ে গৃহবধূকে অর্থের প্রলোভন দিয়ে কুপ্রস্তাব দেয় মোসলেম উদ্দিন গেল্লু। কিন্তু এতে গৃহবধূ রাজী না হলে লম্পট ও চরিত্রহীন গেল্লু ওই গৃহবধূকে জাপটিয়ে ধরে জোরপূর্বক ঘরে ভেতরে নিয়ে যায় এবং টেনে হেঁচড়ে খাটের মধ্যে ফেলে ধর্ষণের চেষ্টা করে। এ অবস্থায় গৃহবধূ চিৎকার করতে থাকে।  তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষণের চেষ্টাকারী মোসলেম উদ্দিন গেল্লু দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।
রাতেই ওই গৃহবধূ নিজে বাদী হয়ে ধর্ষণের চেষ্টাকারী মোসলেম উদ্দিন গেল্লুর বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা, গৃহবধূর অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। থানার  উপ-পরিদর্শক (এসআই) মো. আরমান হোসেন গতকাল বৃহস্পতিবার দুপুরে ঘটনার তদন্তে গিয়ে গৃহবধূ ও তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে পৃথক পৃথকভাবে কথা বলেন।
অভিযুক্ত মোসলেম উদ্দিন গেল্লুর সঙ্গে কথা বলার জন্য এ প্রতিনিধি আজ(বৃহস্পতিবার) তাঁর বাড়িতে গিয়েও তাকে পাননি। তাঁর খোঁজে বাঙালিপুর ইউপির আমজাদের মোড় এলাকায় গিয়েও তাঁর পান দোকানটি বন্ধ পান।    

পুরোনো সংবাদ

নীলফামারী 6392976380326533286

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item