নীলফামারীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ জানুয়ারি॥ নানা কর্মসুচির মধ্যদিয়ে নীলফামারী জেলা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিষদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে। দিবসটি উপলক্ষে কর্মসুচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু¯পমাল্য অর্পণ ও আলোচনা সভা।
আজ বৃহস্পতিবার(১০ জানুয়ারী) সকালে নীলফামারী জেলা শহরের দলীয় কর্যালায় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনার চত্তরে আলোচনা সভায় মিলিত হয়।
এসব অনুষ্ঠানে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারন স¤পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন স¤পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, সম্মলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, জেলা যুবলীগের সাধারন স¤পাদক শাহিদ মাহমুদ, সাংগঠনিক স¤পাদক নুরুজ্জামান বুলেট, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান, পৌর শ্রমিকলীগের সাধারন স¤পাদক আতিয়ার রহমান, যুক্তরাষ্ট্র শ্রমিকলীগের সহ-সভাপতি হোসেন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারন সম্পাদক মাসুদ সরকার প্রমুখ। অপর দিকে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা করেন বঙ্গবন্ধু পরিষদ। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7666265788777907676

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item