উপজেলা নির্বাচন-লালমনিরহাট সদরে আলোচনায় জাবেদ হোসেন বক্কর!

নুর আলমগীর অনু লালমনিরহাট -   একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই গ্রামে-গঞ্জে, চায়ের দোকান কিংবা বিভিন্ন আড্ডাখানায় শুরু হয়েছে উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীতা বাছাই নিয়ে নানা আলোচনা সমালোচনা।

এবার নবগঠিত সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুনদের অগ্রাধিকার দেয়ায় দেশের অন্যান্য নিবার্চন গুলোতে বাড়ছে তরুন প্রাথীর সংখ্যা।
ব্যতিক্রম ঘটেনি লালমনিরহাটের সদর উপজেলার ক্ষেত্রেও।
ভাইস চেয়ারম্যান পদে কয়েকজন প্রার্থীর নাম শোনা গেলেও এবার পৌর ও জেলা  ছাত্রলীগের রাজনৈতিক অঙ্গণে মাঠ কাঁপানো সফল, ছাত্র নেতা জাবেদ হোসেন বক্কর।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে একজন যোগ্য দলীয় প্রার্থী হিসেবে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে। জাবেদ হোসেন বক্কর পৌর শাখা ছ্ত্রালীগের সাবেক সভাপতি, সাবেক সাধারন সম্পাদক জেলা ছাত্রলীগ এবং বর্তমান তিনি লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন।

ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীর একাধিক নাম শোনা গেলেও মোঃ জাবেদ হোডেন বক্কর’র নামই আলোচনায় আসছে খুব জোরেশোরে। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতার ব্যাপারে অনেকটাই নিশ্চিত। তারুণ্যের গণজোয়ার, তরুন প্রজন্মের উদীয়মান উজ্জ্বল নক্ষেত্র, গ্রহনযোগ্য, পরিছন্ন এ ছাত্রনেতার তাঁর বিশাল কর্মীবাহিনী বলে দিচ্ছে জনপ্রিয়তায় জাবেদ হোসেন বক্কর এবারের নির্বাচনে চমক দেখাতে পারেন।

স্থানীয় মনে করছেন, জাবেদ হোসেন বক্কর একজন উদীয়মান সাহসী, ত্যাগী, সৎ, নিষ্ঠাবান ছাত্র নেতা। তিনি ভাইস চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদে প্রতিনিধিত্ব করতে পারলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন উপজেলা গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবেন।

জাবেদ হোসেন বক্কর র সাথে যোগাযোগ করা হলে তিনি সকলের দোয়া কামনা করে জানান, দলীয় কাজের সবকিছু মূল্যায়ণ করে আওয়ামীলীগ অবশ্যই আমাকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দলীয় সমর্থন দিবেন। দলীয় সমর্থন পেলে এবং সদর উপজেলাবাসীর দোয়া থাকলে বিজয় সুনিশ্চিত মনে করেন তিনি। জনসাধারণের দোয়া ও ভালবাসায় নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল সম্প্রদায়ের পাশে থেকে কাজ করে যাওয়ার দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন তিনি

পুরোনো সংবাদ

লালমনিরহাট 4194021327063505814

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item