শেখ কামাল স্টেডিয়ামে দ্রুত ফ্লাটলাইটের ব্যবস্থা হবে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ দায়িত্ব পাওয়ার পর রাজধানীর বাইরে উত্তরবঙ্গের প্রথম সফর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। নীলফামারীতে এসে সরকারের নতুন পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি। ক্রীড়াঙ্গণে চাঙ্গাভাবে ফেরাতে তিনি জানান, ট্যালেন্ট হান্টের মাধ্যমে খেলোয়ার বের করে আনা হবে।

মন্ত্রী বলেন, আন্তজার্তিক মানস¤পন্ন শেখ কামাল স্টেডিয়ামের আরো উন্নয়নে বরাদ্দ ছাড়াও রাতে যাতে খেলা অনুষ্ঠিত হয় এ জন্য দ্রুত ফ্লাডলাইটেরও ব্যবস্থা করা হবে।

 বুধবার(২৩ জানুয়ারী) বিকেলে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান।

পরে দেশের ফুটবলের বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর বসুন্ধরা কিংসের হোম ভেন্যু নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বেলুন উড়িয়ে লিগের উদ্বোধন করেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, ফিফা কাউন্সিলের সদস্য মাহফুজা আখতার কিরণ, বাফুফের সহ-সভাপতি মহি উদ্দিন আহমেদ, নির্বাহী কমিটির সদস্য সাকাওয়াত আলী খান জাহাঙ্গীর, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন, বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান ও সাধারণ স¤পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থা সূত্র জানায়, বিপিএলের সাতটি ম্যাচ অনুষ্ঠিত হবে শেখ কামাল স্টেডিয়ামে। তার মধ্যে আজ বুধবার(২৩ জানুয়ারী) প্রথম খেলায় পরস্পর প্রতিদ্বন্দিতা করেন ঢাকা আবহানী লিঃ বনাম বসুন্ধরা কিংস। আগামী বুধবার (৩০ জানুয়ারী) বসুন্ধরা কিংসের বিপক্ষে মাঠে নামবে নওফেল স্পোটিং ক্লাব। নীলফামারী ছাড়াও দেশের ছয়টি জেলায় অনুষ্ঠিত হচ্ছে এই লিগ। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 1068253784631896651

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item